বিনোদন, সেলিব্রিটি বার্তা

অভিনেত্রী নুসরাত ফারিয়া বিলাসবহুল গান

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তার নায়িকা হওয়ার পাশাপাশি গায়িকা পরিচয় অনেক আগেই পাওয়া । ২০১৮ সালে ভক্ত-অনুরাগীদের তাক লাগিয়ে ‘পটাকা’ শিরোনামের গান নিয়ে আসেন তিনি। সেই গানের কথায়, সুরে আর নাচে আলোচনা যেমন হয়েছে তেমনি সমালোচনাও হয়েছে। এর দুই বছর পর প্রকাশ পায় ফারিয়ার নতুন গান ‘আমি চাই থাকতে’।

Tarokaloy_nusraat_faria

এই গানও বেশ সাড়া ফেলেছিল তার ভক্তদের মাঝে। এবার প্রকাশ পেল তার তৃতীয় গান ‘হাবিবি’। ৭ নভেম্বর রোববার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল গানটি। গত ২ নভেম্বর গানটি প্রকাশ পাওয়ার কথা থাকলেও টেকনিক্যাল কারণে তা হয়নি বলে জানা যায়। ‘হাবিবি’ গানটিতে কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির।

Tarokaloy_nusraat_faria

গানটির ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন বাবা যাদব এবং গানটি গেয়েছেন এবং পারফরম্যান্স করেছেন নুসরাত ফারিয়া। সাড়ে তিন মিনিটের এই গানে বরাবরের মতোই লাস্যময়ী রূপে হাজির হয়েছেন ফারিয়া। এর আগে এক অনুষ্ঠানে গানটি নিয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘গানটি আমরা মুম্বাই একটা মহলে শুটিং করেছি।

Tarokaloy_nusraat_faria

আমি বলব যে এটা আমার সবচেয়ে বিলাসবহুল একটা মিউজিক ভিডিও। কোনো রকম কার্পণ্য করিনি, যতটা পেরেছি ততটাই সুন্দর করে করার চেষ্টা করেছি।’ ফারিয়া গানটি প্রসঙ্গে বললেন, ‌‌‘এটা অ্যারাবিক ফিউশন পপ টিউনের একটা গান। এটি আইটেম সংয়ের ঢঙে সুর করা হয়েছে।

Tarokaloy_nusraat_faria

তবে গানটি যে দর্শকদের টানছে তা বোঝা গেল ইউটিউবে মন্তব্যের ঘরে। একজন লিখেছেন, ‘এত সুন্দর গান উপহার দেয়ার জন্য এসভিএফ ও নুসরাত ফারিয়া আপুকে ধন্যবাদ।’ অন্য আরেকজন লিখেছেন, ‘নুসরাত ফারিয়া ছাড়া এ পারফরমেন্স অন্য কাউকে দিয়ে সম্ভব হতো না। বেস্ট।’ এ রকম নানা প্রশংসায় ভাসছে মন্তব্যের ঘর।

Previous ArticleNext Article