বিনোদন, সেলিব্রিটি বার্তা

অভিনেত্রী দীপিকার যত প্রেম

অভিনেত্রী দীপিকার যত প্রেম বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কয়েকবছরের মধ্যে নিজের জায়গা পাকা করে নিয়েছেন এই অভিনেত্রী। বলিউডের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে অনেকেরই। যেমন গড়ে ওঠে তেমন ভেঙ্গেও যায়। তবে দৃঢ় ভালোবাসা যখন আসে তখন সেই মানুষটি সারাজীবনের জন্য সঙ্গী হয়ে যায়। অভিনেত্রী দীপিকার জীবনে আসে অনেক প্রেম তবে শেষে ৬ বছর প্রেম করার পর ২০১৮ সালের নভেম্বর মাসে দীপিকা পাড়ুকোন বিয়ে করেন রণবীর সিংকে।

Tarokaloy_deepika_padukone_and_ranveer_singh

২০১৫ সালে সঞ্জয় লীলা বানসালির ‘গালিও কা রাসলীলা: রামলীলা’য় দীপিকা হন ‘লীলা’। আর এ ছবির মাধ্যমেই লীলার জীবনে আসেন সত্যিকারের ‘রাম’ রণবীর সিং। সেই সিনেমার মাধ্যমে একে অপরের পরিচয় প্রেমের সম্পর্ক শুরু হয়। কিন্তু গণমাধ্যমের খবর অনুযায়ী রণবীরকে বিয়ে করার আগে দীপিকা আরও অন্তত ছয়জনের সঙ্গে ডেট করেছেন! যাদের সবাই ‘সেলিব্রেটি’। চলুন জেনে নেয়া যাক,

Tarokaloy_deepika_padukone

বিয়ের আগে দীপিকার যত প্রেম; জানা যায়, দীপিকা পাড়ুকোনের প্রথম প্রেমিক ছিলেন নীহার পাণ্ড্য। নীহারের সঙ্গে দীপিকার দেখা হয়েছিল ২০০৫ সালে অভিনয়ের এক স্কুলে, তারা দুজনেই দীর্ঘদিন ধরে সম্পর্কের মধ্যে ছিলেন। কিন্তু পরে সম্পর্কটি ভেঙে যায়। নীহার পাণ্ড্যের পর দীপিকা পাড়ুকোনের নাম উপেন প্যাটেলের সঙ্গে যুক্ত হয়। যদিও দীপিকা কখনোই এ নিয়ে বেশি কথা বলেননি

Tarokaloy_deepika_padukone_and_Nihar_Pandya

কিন্তু তারপরও তাদের সম্পর্কের খবর চারদিকে ছড়িয়ে পড়তে থাকে। আবার এর মাঝেই একদিন খবর আসে যে, দীপিকা ও উপেন একে অপরের থেকে আলাদা হয়ে গেছেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের সম্পর্কের খবর আগুনের মতো ছড়িয়ে পড়েছিল। দর্শকরাও এই দুজনের জুটিকে বেশ পছন্দ করে। ফিল্ম ইন্ডাস্ট্রির এমন কেউ ছিলেন না যারা এই জুটির সম্পর্কের কথা জানতেন না। শোনা যায় যে, দীপিকা পাড়ুকোনকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন রণবীর।

Tarokaloy_deepika_padukone_and_ranbir_kapoor

প্রায় ৩ বছর ধরে চুটিয়ে প্রেম করার পর কিন্তু মাঝপথে একে অপরের সাথে সম্পর্ক ছিন্নের খবর পাওয়া যায়। যুবরাজ সিং যিনি কিনা এখন পর্যন্ত অনেক মেয়ের হৃদয় চুরি করেছেন, যার মধ্যে দীপিকা পাড়ুকোনও একজন। যদিও যুবরাজ কখনোই স্বীকার করেননি যে, দুজনের মধ্যে সম্পর্ক রয়েছে।

Tarokaloy_deepika_padukone_and_yuvraj_singh

তারা সবসময় একে অপরকে বন্ধু বলে উল্লেখ করেছেন সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে দীপিকার ডেট করার খবরও বেশ ভাইরাল হয়েছে। এছাড়াও দীপিকা পাড়ুকোন ও মুজাম্মিল ইব্রাহিমের সম্পর্কের খবরও বেশ ভাইরাল হয়। শোনা যায় যে, দুজনেই খুব অল্প সময়ের জন্য একে অপরের সাথে সম্পর্কে ছিলেন এবং তারপরে তাদের বিচ্ছেদ ঘটে।

Tarokaloy_deepika_padukone_and_Siddharth_Mallya

এরপর তার জীবনে আসে অভিনেতা রণবীর সিং। বর্তমানে বলিউডের সুখী তারকা দম্পতি তালিকায় রয়েছে তারা।

Previous ArticleNext Article