বিনোদন, সেলিব্রিটি বার্তা

অভিনেত্রী কাজল আগরওয়াল অন্তসত্ত্বা কী??

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। বর্তমানে কাজল তামিল ও হিন্দি ভাষার মোট ৫টি সিনেমার শুটিং শেষ করেছেন। সব কটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। তেলেগু ভাষার ‘আচার্য’ এবং ‘দ‌্য গোস্ট’ সিনেমার শুটিং নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন। এছাড়াও তামিল ভাষার ‘ইন্ডিয়ান টু’ সিনেমায়ও দেখা যাবে এই অভিনেত্রীকে। এরই মধ‌্যে গুঞ্জন উঠেছে মা হতে যাচ্ছেন কাজল। কিছুদিন আগে ইনস্টাগ্রামে বন্ধুদের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন কাজল।

Tarokaloy_kajal_agarwal_with_her_husband

সেখানেই তার পেটের স্ফীতি নজরে পড়েছে ভক্তদের। হালকা গোলাপি রঙের গা-চাপা পোশাক পরেছিলেন কাজল। তার উপরে লাল-সাদা ঢিলেঢালা জ্যাকেট। সেই ছবিগুলোতে ভক্তরা তাকে শুভেচ্ছা জানাতে শুরু করেন। তবে এ বিষয়ে কাজল এবং তার স্বামী গৌতম কিচলু কোনও মন্তব্য করেননি। শোনা যাচ্ছে, দাম্পত্যের বয়স এক বছর পার হতেই নাকি সন্তানের জন্য প্রস্তুতি নিচ্ছেন এই দম্পতি। তবে তা কী সত্যি?? এছাড়াও ভারতের এক প্রতিবেদনে জানিয়েছে, কাজল আগরওয়াল মা হতে যাচ্ছেন। এ অভিনেত্রী তার প্রথম সন্তানের অপেক্ষায়। এ নিয়ে সোশ‌্যাল মিডিয়া চলছে জোর জল্পনা ।

Tarokaloy_kajal_agarwal_with_her_husband

তবে এখন পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খুলেননি কাজল। এ অভিনেত্রী বরাবরই ব‌্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে অনিচ্ছুক। এর আগে প্রেম-বিয়ে নিয়েও ‍নীরব থাকতে দেখা গেছে তাকে। চলচ্চিত্র সংশ্লিষ্টরা জানিয়েছেন, কাজল নতুন কোনো কাজে চুক্তিবদ্ধ হচ্ছেন না। আগামী ২০ অক্টোবর তার প্রথম বিবাহবার্ষিকী। আর তার আগেই কিছু দিনের জন্য চলচ্চিত্র থেকে সম্পূর্ণ বিরতি নিতে চান।

Tarokaloy_kajal_agarwal

ধারণা করা হচ্ছে, কাজল তার ব্যক্তিগত জীবন নিয়ে কোনো পরিকল্পনা করেছেন। গত বছরের শেষের দিকে দীর্ঘ দিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়ির পাশে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা এতে উপস্থিত ছিলেন।

Tarokaloy_kajal_agarwal_with_her_husband

বিয়ের পর মালদ্বীপে মধুন্দ্রিমায় যান কাজল। পরবর্তিতে ‘আচার্য’ সিনেমার মাধ‌্যমে শুটিংয়ে ফেরেন এই অভিনেত্রী। সব কথার এক কথা, অভিনেত্রী কাজলের মা হওয়ার সম্ভবনা শুধু নেটিজেনদের কাছ থেকেই চোখে পড়ছে। এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক বক্তব্য রাখেননি কাজল আগরওয়াল। সুতরাং হয়তো তিনি অন্তসত্ত্বা না হয় তিনি অন্তসত্ত্বা নন।

Previous ArticleNext Article