বিনোদন, সেলিব্রিটি বার্তা

অভিনেত্রী আমিশার বিরুদ্ধে সমন জারি

বলিউডের একসময় জনপ্রিয় অভিনেত্রী ছিলেন আমিশা প্যাটেল। তার দক্ষ অভিনয় দিয়ে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন। বলিউডে দীর্ঘ বিরতিও নিয়েছিলেন এই অভিনেত্রী। তবে আলোচনা সমালোচনা কম ছিল না তার। নানা অভিযোগ এবং কটাক্ষ শিকার হয়েছেন আমিশা প্যাটেল। সম্প্রতি তার বিরুদ্ধে নতুন অভিযোগ উঠে দাঁড়িয়েছে। জানা যায়, আমিশার বিরুদ্ধে সমন জারি করা হয়েছে।

Tarokaloy_Ameesha_Patel

তার নামে চেক বাউন্সের মামলার পরিপ্রেক্ষিতে ভারতের ভারতের মধ্যপ্রদেশ ভোপালের আদালত এই সমন জারি করেছেন। ইউটিএফ টেলিফিল্ম প্রাইভেট লিমিটেড নামক একটি সংস্থার পক্ষ থেকে এই মামলাটি দায়ের করা হয়। অভিনেত্রীর নামে ৩২ লাখ ৫০ হাজার রুপির একটি চেক বাউন্স হওয়ায় অভিযোগ আনা হয়েছে। ইউটিএফ টেলিফিল্মসের আইনজীবী ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, একটি সিনেমা তৈরির জন্য ৩২ লাখ ৫০ হাজার টাকা ধার করেন আমিশা।

Tarokaloy_Ameesha_Patel

তারপর দু’টি চেক দেন তিনি কোম্পানিকে। আর ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়েছে ওই দুটি চেকই জাল! শনিবার (৪ ডিসেম্বর) মামলার পরবর্তী শুনানির দিন আমিশাকে সশরীরে আদালতে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। আর তা না হলে, তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে বলে জানিয়েছেন ওই আদালত। এর আগে কথা ছিলো দীর্ঘ বিরতির পর খুব তাড়াতাড়ি বড় পর্দায় ফিরবেন আমিশা।

Tarokaloy_Ameesha_Patel

তার কেরিয়ারের অন্যতম হিট ছবি ‘গদর: এক প্রেম কথা’র সিকোয়েলের শ্যুট শুরুর কথা আছে ডিসেম্বর থেকে। যেখানে তার সাথে দেখা যাবে সানি দেওল ও উৎকর্ষ শর্মাকে। পাশপাশি ‘দ্য মিস্ট্রি অফ ট্যাটু’ ছবিতেও দেখা যাবে আমিশাকে, তার সাথে থাকছেন অর্জুন রামপাল ও ডেইজি শাহ। উল্লেখ্য, ২০০০ সালের ঋত্বিক রোশনের বিপরীতে হিন্দি চলচ্চিত্র ‘কহো না প্যায়ার হ্যায়’ দিয়ে বলিউডে কেরিয়ার শুরু করেন সিনেমা জগতে পরিচিতি লাভ করেছিলেন আমিশা।

Tarokaloy_Ameesha_Patel

চলচ্চিত্রটি খুব ব্যবসাসফল হয়েছিলো। তিনি হিন্দি চলচ্চিত্রের পাশাপাশি অল্প কিছু তেলুগু এবং তামিল চলচ্চিত্রেও অভিনয় করেছেন। আমিশা পাটেলের উল্লেখযোগ্য জনপ্রিয় চলচ্চিত্রগুলো হলো; ‘কহো না প্যায়ার হ্যায়’, ‘গদর’, ‘হাম রাজ’, ‘রেস টু ‘ ইত্যাদি। কাজের স্বীকৃতি হিসেবে তিনি অসংখ্য সম্মাননা ও পুরস্কারও পেয়েছেন।

Previous ArticleNext Article