বিনোদন, সেলিব্রিটি বার্তা

অভিনেত্রী অমৃতা’র প্রেম কাহিনী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অমৃতা রাও বিয়ে করেন টিভি উপস্থাপক ও রেডিও আর জে আনমলের সঙ্গে। অমৃতা ও আনমলের এটি কোনো পারিবারিক পছন্দের বিয়ে ছিল না। এটি ছিল ভালোবেসে বিয়ে। তাদের প্রেম কাহিনী শুরুতে ছিল অনেকেরই অজানা কিন্তু সম্প্রতি তা জানেন অনেকেই। আরজে আনমল তাঁর ও অমৃতার শুরুর দিককার প্রেম ও বর্তমান সংসার জীবনের নানান বিষয়ে তুলে ধরেন ইউটিউবে ‘কাপল অব থিংস’ নামক ভিডিও প্রকাশ করে।

Tarokaloy_amrita_and_anmol

সেখানে নিজেদের প্রেম কাহিনী তুলে ধরেন অমৃতা রাও ও আনমোল। সেখানে অমৃতা রাও বলেছিলেন, “আনমোল এবং আমি খুব ভাল বন্ধু হয়েছিলাম কিন্তু যখন সে আমার প্রতি তার ভালবাসার কথা স্বীকার করেছিল, তখনও আমি মানসিকভাবে একটি বন্ধুত্বের অঞ্চলে ছিলাম এবং তাই সে বিচ্ছেদ করার সিদ্ধান্ত নিয়েছিল যতক্ষণ না সে ফিরে আসে। খাঁটি বন্ধু। সেই সময়কালে আমি তাকে মিস করতে শুরু করি এবং একটি ডায়েরিতে তার সম্পর্কে লিখতে শুরু করি যা আমার এখনও আছে।

Tarokaloy_amrita_and_anmol

আমি লিখেছিলাম কিভাবে আমি তার সাথে শান্ত বোধ করেছি এবং কিভাবে আমি তার অনন্য ইতিবাচক স্বভাব এবং মনোভাবের মাধ্যমে আরও ভালো অমৃতা হয়ে উঠি।” এই সম্পর্কের বিষয়ে তাকে হ্যাঁ বলার কারণ সম্পর্কে কথা বলতে গিয়ে, অভিনেত্রী যোগ করেছেন, “সবচেয়ে ভালো দিকটি ছিল যে তিনি তার সাথে সম্পর্কের জন্য আমাকে বোঝানোর চেষ্টা করার জন্য কিছুই করেননি। যারা আনমোলকে চেনেন তারা জানেন যে তিনি অনেক উপায়ে একজন বাস্তব জীবনের নায়ক।

Tarokaloy_amrita_and_anmol

আমি ১৫ বছর বয়স থেকে কাজ শুরু করেছি এবং আমি আমার জীবনে হাজার হাজার মানুষের সাথে দেখা করেছি এবং আনমোল অবশ্যই ‘অন্যরকম’ ছিলেন। আমার নোটের শেষে, আমি জানতাম যে আমি এই লোকটিকে আমার জীবন থেকে দূরে যেতে দিতে পারি না। তারা আর তার মতো ছেলেদের তৈরি করে না, তাই ইতিবাচক, অকৃত্রিম এবং সমস্ত মহান মূল্যবোধের সাথে প্রতিশ্রুতিবদ্ধ।

Tarokaloy_amrita_and_anmol

আমি অবশেষে ৫ ই নভেম্বর সন্ধ্যায় তার গাড়িতে নভোটেল পার্কিং লটে তার সাথে দেখা করি এবং তখনই আমি একটি ‘হ্যাঁ’ বলেছিলাম যে এটি আমার প্রথম সম্পর্ক এবং আমার জন্য, এটি এখান থেকে আরও গুরুতর হবে! আর জে আনমলের সঙ্গে দীর্ঘ সাত বছর লুকিয়ে প্রেম করেন। অমৃতা কখনও তার প্রেমের সম্পর্কের কথা কাউকে জানাতে চাননি। কারণ ব্যক্তিগত জিনিস গোপন রাখতে পছন্দ করেন তিনি। তবে সবচেয়ে অবাক করার বিষয় হলো দীর্ঘ সাত বছর ধরে প্রেম করছে তারা অথচ তা কেউ টের পাননি।

Tarokaloy_amrita_and_anmol

২০১৬ সালের (১৫ মে) চুপিসারে দীর্ঘদিনের প্রেমিক আর জে ও টিভি উপস্থাপক আনমলের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী। বিয়েতে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। বিয়ের পর অমৃতা তার টুইটারে লিখেছিলেন, ‘সাত বছর আগে আমাদের প্রণয় শুরু হয়েছিলো। যা আজ পরিণয়ে রূপ নিলো। আমরা (অমৃতা-আনমল) এখন বিবাহিত। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। ’

This image has an empty alt attribute; its file name is Amrita-Rao-talks-about-being-a-new-mother1-1.jpg
Tarokaloy_amrita_rao

বিয়ের পর সিনেমা থেকে নিজেকে অনেকটাই গুটিয়ে নেন এই অভিনেত্রী। ২০২০ সালে এই দম্পতির ঘর আলোকিত করে আসে পুত্র সন্তান। নাম রাখেন বীর। উল্লেখ্য, মডেলিং দিয়েই ক্যারিয়ার শুরু করেছিলেন অমৃতা। বেশ কয়েকটি বিজ্ঞাপন অভিনয় করার পরে তিনি বলিউডের ছবিতে কাজ করার অফার পেতে শুরু করেন। তাঁর প্রথম ছবিটি ছিল রা কে কানওয়ার পরিচালিত আব কে বারাস (২০০২)। তবে ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত কেএন ঘোষের চলচ্চিত্র ইশক ভিশক থেকে তিনি খ্যাতি অর্জন করেছিলেন। তাঁর সর্বাধিক সফল চলচ্চিত্র বিবাহ (২০০৭) । এটি একটি অত্যন্ত সফল চলচ্চিত্র এবং ভারতীয় দর্শকদের পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশের দর্শকদেরও পছন্দ হয়েছিল। সর্বশেষ তাঁকে ২০১৯ সালে ‘ঠাঁকরে’ সিনেমায় দেখা গেছে।

Previous Article