Uncategorized, সেলিব্রিটি বার্তা

‘ অভিনন্দন শমী, ভালো জীবন কাটুক ‘ বাণীতে প্রাক্তন স্বামী

টক অব দ্য শোবিজ-বিয়ে করেছেন অভিনেত্রী শমী কায়সার। নব্বই দশকে যে ক’জন অভিনেত্রী অসামান্য উপভোগ্য অভিনয় দিয়ে মুগ্ধ করে রেখেছিলেন দর্শক, তাদের অন্যতম একজন শমী। টিভিতে তার উপস্থিতি মানেই বাড়তি আগ্রহ ছিল সবার। হোক তা নাটক-টেলিছবি কিংবা বিজ্ঞাপনে।বাংলাদেশের একসময়ের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী শমী কায়সারের জন্ম ১৯৬৯ সালের ১৫ জানুয়ারি। সে হিসেবে তার বয়স এখন ৫১ বছর। শমী কায়সার শহীদ বুদ্ধিজীবী শহিদুল্লা কায়সারের স্ত্রী পান্না কায়সারের মেয়ে।

Tarokaloy_shomi_kaiser

গত ২৭ সেপ্টেম্বর পারিবারিকভাবে ব্যবসায়ী রেজা আমিন সুমনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন শমী কায়সার। যদিও বেশ কিছুদিন ধরে বিষয়টি প্রকাশ পায়নি। শেষ পর্যন্ত প্রকাশ হওয়ার মানুষের কৌতুহল যেন আরও বাড়লো। কিভাবে রেজার সঙ্গে পরিচয়, প্রেম নাকি পারিবারিক বিয়ে, এমন আরও কত কী?

Tarokaloy_shomi_kaiser_and_his_husben

একজন মানুষকে জীবনসঙ্গী করার জন্য সবচেয়ে যেটা জরুরি তা হলো পরস্পরের প্রতি শ্রদ্ধাবোধ ও নির্ভরতার জায়গা। আমাদের মধ্যে সেটি প্রবল বলেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।বিয়ের পর থেকে তার ফোন এক মুহূর্তের জন্যও নিশ্চুপ থাকছে না। একের পর এক সবাই ফোন করে শুভেচ্ছাবার্তা দিচ্ছে, দোয়া করছে। তিনি বলেন, এত ব্যস্ততার মধ্যে আমি কাউকেই আরাম করে মনের কথাগুলো বলতে পারছি না। ঘরভর্তি মানুষ, বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন।সবাইকে পেয়ে সত্যিই খুব ভালো লাগছে। আমাদের বিয়েতে সবাই যেভাবে তাদের আনন্দ প্রকাশ করছে তাতে নিজের আনন্দ দ্বিগুণ হয়ে গেছে। সবার কাছে একটাই প্রত্যাশা, সেটি হলো দোয়া। যেন আমরা ভালো থাকি।

Tarokaloy_shomi_kaiser_and_his_husben

”এ দিকে জানা গেলো পেশায় ব্যবসায়ী রেজা আমিন সুমনের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামে। সেখানে এক অভিজাত পরিবারে জন্ম তার। তার বর্তমানে নিজের ব্যবসাপ্রতিষ্ঠান থাকলেও কর্মজীবনে র‌্যাংগস গ্রুপে চাকরি করেছেন। পরে নিজে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। ব্যবসায়িক সূত্রে শমীর সঙ্গে পরিচয় ও পরে বন্ধুত্ব গড়ে ওঠে।ফটোগ্রাফিতে শখ রয়েছে তার। ভ্রমণ পিপাসু রেজা আমিন ভালোবাসেন সবুজ অরণ্য, জল-বন-পাখি-প্রাণীদের সঙ্গ। সুযোগ হলেই বেরিয়ে পড়েন দেশে-বিদেশের নানা ঠিকানায়। তিনি খেলাধুলা প্রিয়। ফুটবলে তার প্রিয় ক্লাব বার্সেলোনা। ক্লাবটির নিজস্ব স্টেডিয়াম ক্যাম্প ন্যুতে গিয়ে খেলা দেখার অভিজ্ঞতাও রয়েছে তার।

Tarokaloy_shomi_kaiser

রেজা আমিন সুমনের দ্বিতীয় বিয়ে এটি। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটেছে সম্প্রতি। সেই সংসার ভেঙ্গে গেলে শমীকে বেছে নেন জীবনের নতুন সঙ্গী হিসেবে।শমীর পারিবারিক সূত্র জানিয়েছে, গত ২৭ সেপ্টেম্বর বিয়ে সম্পন্ন হয় সুমন-শমীর। গত ৭ অক্টোবর ছিল শমীর গায়ে হলুদের অনুষ্ঠান। ৯ অক্টোবর ছিল বিয়ের রিসিপশন। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে এই আয়োজন সম্পন্ন হয়। যে কারণে রিসিপশনে শুধু উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও কাছের মানুষ।রেজা আমিনের দ্বিতীয় বিয়ে হলেও এটি শমী কায়সারের তৃতীয় বিয়ে। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী।

নানা কারণে দুই বছর পর তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙ্গে যায়।

Tarokaloy_shomi_kaiser

এরপর ২০০৮ সালের ২৪ জুলাই শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আরাফাতকে। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে।তবে, শুভাচ্ছাকারীদের মধ্যে সবার মন কেড়েছে শমী কায়সারের প্রাক্তন স্বামী ভারতের বিজ্ঞাপনচিত্র নির্মাতা অর্ণব ব্যানার্জি রিঙ্গো অভিনন্দনবাণী।নিজের প্রাক্তন স্ত্রী শমী কায়সারকে বিয়ে নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এই নির্মাতা। আর তারই এই শুভেচ্ছার স্ক্রিনশট এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। তবে কার ছবি বা কোথায় তিনি শুভেচ্ছা জানিয়েছেন সেটা সঠিক জানা যায়নি।

Tarokaloy_shomi_kaiser

ভাইরাল হওয়া স্ক্রিনশটে লেখা রয়েছে, ‘অভিনন্দন শমী, ভালো জীবন কাটুক। তোমাকে এবং তোমার নতুন জীবনকে বেস্ট উইশেস। পাখি শমীকে অবশ্যই আমার বেস্ট উইশেস জানাস।’

Tarokaloy ১৩/১০/২০২০ রিয়া

Previous ArticleNext Article