Uncategorized, সেলিব্রিটি বার্তা

অবশেষে বধূ রূপে নিজেকে জড়ালেন শাওন

প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ শাওন। বেশির ভাগ সময়ই কোননা কোনো কারণে তিনি ল্যাম লাইট অথবা সমালোচনা শিকার হয়েই থাকেন,কখনো কোনো তার নিজি পোস্ট নিয়ে কোনো তার প্রয়াত স্বামী কে ঘিরে আবার কখনো তার প্রেম নিয়ে অথবা ঘুরা ঘুরি নিয়ে।

Tarokaloy_meher_afroz_shaon

কিন্তু এবারের ব্যাপারটি সম্পূর্ণ আলাদা কারণ এবারে তিনি একটি বিশেষ কারণে জন্যই সমালোচনা মুখোমুখি হয়েছেন। এবং এই কারণটি সকলে খুবই অবাক এবং হতভম্ব করে দিয়েছে,কেননা সম্প্রতি নববধূর সাজে তার কিছু ছবি গণ মাধম্যে তুমুল বিতর্ক জুটেছে এবং ভাইরাল হয়েছে। এ নিয়ে অনেকের মনে প্রশ্ন জেকে বসেছে– তার মানে শাওন কি বিয়ে করছেন? অবশেষে শাওন বিয়ে করেই নিলেন তাহলে!

Tarokaloy_meher_afroz_shaon

অনেকে আবার তার এই ছবি দেখে ,নিজেদের মতামত প্রকাশ করে বলেন,আর কতদিন একা থাকা যায়,বিয়ে করা কখনো খারাপ সিদ্ধান্ত হয়না,সকলের ভালো থাকার অধিকার আছে,অর্থাৎ নানান জনের নানান কথা,কিন্তু সত্যিই কি তিনি বিয়ে করতে যাচ্ছেন!!সম্প্রতি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কবি আফতাব আহমেদকে বিয়ে করেছেন গুলতেকিন। আর এবার বিয়ের সাজে হাজির হয়ে আলোচনায় এলেন হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী শাওন।

Tarokaloy_meher_afroz_shaon

২০১৯ সালের নভেম্বরের ২৯ তারিখে বিয়ের সাজের একটি ছবি ফেসবুকে পোস্ট করেন শাওন। ছবিটির ক্যাপশনে তিনি জুড়ে দিয়েছিলেন রবীন্দ্রসংগীতের কয়েকটি লাইন-‘ভেবেছিনু মনে মনে দূরে দূরে থাকি/ চিরজন্ম সঙ্গোপনে পূজিব একাকী/ কেহ জানিবে না মোর গভীর প্রণয়/ কেহ দেখিবে না মোর অশ্রুবারিচয়।/ আপনি আজিকে যবে শুধাইছ আসি/ কেমনে প্রকাশি কব কত ভালোবাসি। ’শাওনের ছবিটি খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। বউয়ের সাজে শাওনের সেই ছবি শেয়ার করেছেন অনেকেই।

Tarokaloy_meher_afroz_shaon

মূলত এই ছবি শেয়ার হয়েছে জাহিদ খান ম্যাকওভারের ফেসবুক পেজে। জানা যায়, একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন শাওন। অর্থাৎ ব্রাইডাল ফটোশুট করেছিলেন তিনি । কিন্তু তার এই ছবি সামাজিক মাধ্যমে তুমুল হারে ভাইরাল হয়ে গিয়েছিল এবং নানাজনের নানান কথার শিকার হতে হয়েছে শাওনের। ম্যাকওভার জাহিদ খান ছবির ক্যাপশনে লিখেছেন– ‘আবারও নববধূ রূপে মেহের আফরোজ শাওন।’ তার প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করায় শাওনের প্রতি কৃতজ্ঞতাও জানান জাহিদ। ছবিগুলো তুলেছেন এমএইচ বিপু।

Tarokaloy_meher_afroz_shaon

মেহের আফরোজ শাওন হুমায়ূন আহমেদের ‘আজ রবিবার’ নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজে নিয়মিত পথচলা শুরু করেন। তার পর তিনি হুমায়ূন আহমেদের নির্দেশনায় একেএকে বেশ কিছু জনপ্রিয় প্যাকেজ ও ধারাবাহিক নাটকে অভিনয় করেন। এ ছাড়া শাওন অভিনয় করেছেন বেশ কটি চলচ্চিত্রে।

Tarokaloy 17/10/2020 riya

Previous ArticleNext Article