বিনোদন, সেলিব্রিটি বার্তা

অবশেষে প্রকাশ পেলো নুসরাতের সন্তানের বাবা’র পরিচয়

টলিউড অভিনেত্রী এবং সাংসদ সদস্য নুসরাত জাহানের এখন নতুন পরিচয় তিনি মা। ছেলের জন্মের পরদিন প্রকাশ্যে এনেছিলেন ছেলের নাম। ছেলের নাম রেখেছেন ‘ঈশান’। তবে সবাইকে সন্তানের নাম জানালেও তার বাবার নাম নিয়ে ছিল গোপনীয়তা। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে এবার ছেলের বাবার নাম সবার সামনে আসলো। গেল বুধবার রাতে কলকাতা পৌরসভার অনলাইনে ফরমে ছেলের নাম নথিভুক্ত করতে গিয়ে তা জানা যায়।

Tarokaloy_nusrat_jahan

কলকাতা পৌরসভার ওয়েবসাইটে থাকা বার্থ সার্টিফিকেট থেকে জানা গেল, নুসরত জাহানের সন্তানের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। নবজাতকের নাম ঈশান জে দাশগুপ্ত। কিন্তু কে এই দেবাশিস দাশগুপ্ত? কলকাতার জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত আসল নাম দেবাশিস দাশগুপ্ত। গত বিধানসভা ভোটে হুগলির চণ্ডীতলা থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। মনোনয়নপত্রের সঙ্গে জমা দেওয়া হলফনামায় নাম লিখেছিলেন দেবাশিস দাশগুপ্ত, ব্র্যাকেটে যশ ডি গুপ্ত।

Tarokaloy_nusrat_jahan_and_yash

শুরু থেকেই যশ ও নুসরাতের প্রেমের গুঞ্জন শোনা যায়। তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠা নিয়ে নানা আলোচনা হলেও কখনও মুখ খোলেননি তারা। অন্তঃসত্ত্বা অবস্থা শুরু থেকেই একসঙ্গে দেখা যায় তাদের। হাসপাতালে ভর্তি সময় থেকেও যশকে দেখা গিয়েছে অভিনেত্রীর সঙ্গে। গত ২৬ অগাস্ট পুত্রসন্তানের জন্ম দেন নুসরত জাহান। সন্তান হওয়ার পাশে এমনকি বাড়িতে যাওয়ার পরও দেখা যায় দুজনকে। অবশেষে পৌরসভার ওয়েবসাইটে বার্থ সার্টিফিকেট থেকে জানা যায়, নুসরাত জাহানের সন্তানের বাবা যশ।

Tarokaloy_nusrat_jahan_and_yash

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নানা মন্তব্যের শিকার হয়েছিলেন নুসরাত। সন্তানের বাবার নাম নিয়েও ছিল নানা প্রশ্ন। পুত্রের জন্মের পরেও সেই জল্পনা ছিল তুঙ্গে। এরপরও মুখ খোলেননি নুসরাত জাহান। এর আগে বাবার কথা উল্লেখ করে নুসরাত ইনস্টাগ্রামে নতুন ছবি আপলোড করে ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লেখা, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’।

Tarokaloy_nusrat_jahan

তারই নিচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা। লিখলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। তখনও তিনি বাবার পরিচয় নিয়ে কোনোকিছু ব্যাক্ত করেননি। তবে আর সন্তানের পিতৃপরিচয় গোপন রাখতে পারলেন না তিনি। অত্যন্ত গোপনে কলকাতা পৌরসভার জন্মনিবন্ধন পোর্টালে অনলাইনে পুত্র ঈশানের বাবার নামের জায়গায় তিনি অভিনেতা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের নাম লিখেছেন।

Previous ArticleNext Article