বিনোদন, সেলিব্রিটি বার্তা

অবশেষে কাজে ফিরছেন শাহরুখ খান

বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খান ছেলে আরিয়ানের গ্রেপ্তার হওয়ার পর থেকে খুবই মানসিক ঝামেলায় ছিলেন। বলতে গেলে খুব খারাপ সময় পার করেছেন তিনি। উল্লেখ্য, গত ২ অক্টোবর একটি মাদকপার্টি করার সময় আটক করা হয়েছিল শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর তাকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দুই দফায় তার জামিন আবেদন নাকচ করে দিয়েছিলেন আদালত। এরপর গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে ছিলেন আরিয়ান।

Tarokaloy_shahrukh_khan_and_ariyan

মাদক মামলায় শাহরুখপুত্র আরিয়ান গ্রেপ্তার হওয়ার পরেই সব লাইমলাইট থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। তিনি সিনেমার সব কাজ বন্ধ রেখেছিলেন। তবে ৩০ অক্টোবর জামিনে মুক্তি পায় আরিয়ান। তার মামলা-সংক্রান্ত অনেক জটিলতাই কেটে গেছে। তাই ফের শুটিং শুরু করতে চলেছেন শাহরুখ। আটকে থাকা সব শুটিং তিনি শুরু করেছেন ধীরে ধীরে।

Tarokaloy_shahrukh_khan

সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমার কাজ শুরু করবেন শাহরুখ। পাঠান সিনেমাটির শুটিং হবে স্পেনে। তার জন্য শাহরুখ, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম স্পেন পাড়ি দেবেন শিগগিরই। শাহরুখের জন্যই ‘পাঠান’-এর শুটিং শিডিউল নতুন করে তৈরি করতে হয়েছে। ভারতের এক প্রতিবেদন থেকে জানা যায়, শুটিং করার জন্য শাহরুখ কিছু শর্ত রেখেছেন পরিচালকদের কাছে। একটানা শিডিউল না রেখে ছোট ছোট শিডিউলে ভাগ করে কাজ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

Tarokaloy_shahrukh_khan

কেননা, মাসখানেকের জন্য মুম্বাই বা মান্নত ছেড়ে যেতে চান না তিনি। শাহরুখের এমনও অনুরোধ রেখেছেন যাতে, অন্যান্য অভিনেতাদের শুটিং সেরে নেওয়ার পর যেন তার ডেট দেওয়া হয়। এতে কারও কাজ আটকে থাকবে না। আর তিনিও পরিবারের সাথে থেকেও কাজ সামলাতে পারবেন। তাই সিনেমার প্রযোজক আদিত্য চোপড়া থেকে দীপিকা, জন প্রত্যেকেই শাহরুখের জন্য নিজেদের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করেছেন।

Tarokaloy_shahrukh_khan_and_deepika

পাঠান’-এর কাজ শুরু করার আগে ফের শারীরচর্চা শুরু করেছেন অভিনেতা। এর পর রয়েছে অ্যাটলি পরিচালিত অ্যাকশন মুভির শুটিংও। তাই শাহরুখ এখন পুরোদমে প্রস্তুতি শুরু করেছেন নতুন করে কাজে ফেরার। সর্বশেষ শাহরুখ খান ২০১৭ সালে ‘জিরো’ সিনেমায় অভিনয় করেছেন। এরপর দীর্ঘদিন তাকে আর বড়পর্দায় দেখা যায়নি। সব ঠিক থাকলে আবারও বড়পর্দায় দেখা যাবে জনপ্রিয় জুটি শাহরুখ খান ও দীপিকা পাডুকোনকে। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ সিনেমায়।

Previous ArticleNext Article