Uncategorized, সেলিব্রিটি বার্তা

অপূর্ব পার্টনার হচ্ছে মেহেজাবিন!!

বাংলাদেশের বিনোদন জগতের একটি বড় জায়গা করে নিয়েছেন ছোট পর্দার অভিনেত্রী ও অভিনেতারা। দর্শক তাদের কাজ দিন দিন পছন্দ করে আসছে,বাড়ছে তাদের চাহিদা তার সাথে সাথে বাড়ছে তাদের জনপ্রিয়তার সংখ্যা। অপূর্ব ,মেহজাবিন নিশো এবং তানজিন তিশা কে নিয়েই চলে ছোট পর্দার ঝড়। কিন্তু আজকে জানা গেছে নতুন কিছু…

Tarokaloy_apurba_mehjabin_afran_nisho_tanjin_tisha

এবং সেটি হচ্ছে,
অভিনেতা অপূর্ব ও মেহজাবিন এবার পার্টনার হচ্ছেন। পার্টনার! ব্যাপার টা বুঝে উঠতে পারছেন না তাই তো!…তাহলে একটু ক্লিয়ার করা যায় পার্টনার হচ্ছে বটে কিন্তু কোনও ব্যবসায়িক পার্টনার নয়! লাইফ পার্টনার! অবাক হচ্ছেন,প্রশ্ন জাগছে অপর্ব তার স্ত্রী কে ছেড়ে কি তাহলে মেহজাবিন সাথে জড়িত হচ্ছে?

Tarokaloy_apurba_and_mehjabin

বেশ কিছুদিন আগে যখন অপুর্ব করোনা আক্রান্ত ছিলেন তার ,সুস্থতার জন্য দুআ চেয়ে বিপাকে পরেন তিনি। কারণ তিনি একটি পোস্ট করেন এবং সেটি দেখেই উঠে ঝড়। পাঠকের পড়ার সুবিধার্তে আবারও তুলে ধরা হচ্ছে।
মেহজাবীন লিখেছিলেন– ‘আমাদের সকলের প্রিয় অপূর্ব ভাইয়া যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন। সবাই তার জন্য দোয়া করবেন।’কিন্তু স্ট্যাটাসের পর পরই ঘটে রটনা কারণ ইতিবাচক ও নেতিবাচক মন্তব্যে ভেসে যায় সেই কমেন্ট বক্স। এমন পোস্টের নিচে এতসব নেতিবাচক মন্তব্য দেখে বিব্রত হয়েছেন মেহজাবীন।

Tarokaloy_apurba_and_mehjabin

পরে এ বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রী,মেহজাবীন বলেছেন,
নেতিবাচক মন্তব্য করার মতো কিছু আমি লিখিনি। তারা কী বুঝে মন্তব্য করছেন, সেটি আমি জানি না। এটা মন্তব্যকারীদের সমস্যা। কারণ এখানে খারাপ মন্তব্য করার কোনো প্রশ্নই ওঠে না। আমি ভাবিনি কেউ এমন মন্তব্য করতে পারেন। তার পরও যারা নেতিবাচক মন্তব্য করেছেন, তাদের কথায় মন খারাপ করিনি। আমার সহকর্মী অসুস্থ, তার সুস্থ হয়ে ওঠাই আমার আমাদের কাম্য’।

Tarokaloy_apurba_and_mehjabin

আসলে পার্টনার হিসেবে ঠিক ই মেহজাবিন অপূর্ব সাথে কিন্তু
সেটাও আবার বাস্তবে নয়, নাটকে। নাটকটির নাম ‘পার্টনার’।
আরিফুল ইসলাম পাঠকের চিত্রনাট্যে সিএমভি’র ব্যানারে এটি নির্মাণ করেছেন মেহেদী হাসান জনি।

Tarokaloy_apurba_and_mehjabin

‘পার্টনার’এর অপূর্ব ও মেহজাবীন একই মহল্লার বাসিন্দা। যদিও সড়কে তাদের পরিচয় ঘটে ভয়ংকর তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে। এবং নাটকের প্রায় পুরোটাজুড়েই চলতে থাকে সেই তিক্ততার রেশ। কাজটি প্রসঙ্গে অপূর্ব বলেন ‘গল্পটি বেশ মজার। চূড়ান্ত তিক্ত অভিজ্ঞতার মধ্যদিয়ে দুজন মানুষের চরম মিষ্টি সম্পর্কে পৌঁছানোর গল্প এটি। দর্শকরা আনন্দ পাবেন।’

tarokaloy_Ziaul_Faruq_Apurba_

পরিচালক জনির বলেন, ‘শত্রু থেকে বন্ধুত্ব হওয়ার গল্প এটি। আমি চেয়েছি নতুন ধারার গল্প বলতে। বাকিটা দর্শকরা বিচার করবেন।’
‘পার্টনার’ প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ১১ ডিসেম্বর নাটকটি প্রচার হবে আরটিভিতে। পরে সিএমভি’র ইউটিউব চ্যানেলে দেখা যাবে নাটকটি।

Previous ArticleNext Article