বিনোদন, সেলিব্রিটি বার্তা

অন্তসত্ত্বা অভিনেত্রী পরীমনি

নতুন বছরে শুরুতেই সুখবর দিলেন ঢালিউডের সবচেয়ে চর্চিত ও সবচেয়ে বিতর্কিত নায়িকা পরীমনি। মা হতে চলেছেন অভিনেত্রী। সিনেমার পর্দায় নয় এবার বাস্তবে অন্তঃসত্ত্বা পরীমনি। এই খবর নিজের মুখে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন নায়িকা। সোমবার (১০ জানুয়ারি) হঠাৎ করেই এই তাক লাগানো সংবাদ দিলেন নায়িকা পরীমনি। গোপন রাখলেন না সন্তানের পিতৃপরিচয়। জানান অন্তঃসত্ত্বা তিনি এবং তার গর্ভের সন্তানের বাবা তরুণ অভিনেতা শরিফুল রাজ।

Tarokaloy_porimoni_and_shariful_raj

পরীমনি জানিয়েছেন ১৭ অক্টোবর মাসেই শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন তিনি। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পরীমনি-রাজ। সেই ছবির শ্যুটিং সেটেই প্রেমের সম্পর্ক গড়ে এবং বিয়ে হয়। অন্তঃসত্ত্বা খবর জানতে পেয়ে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন রাজ।

Tarokaloy_porimoni_and_shariful_raj

ক্যাপশনে লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।’ ক্যাপশনের শেষে ফূর্তি ও ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন এ অভিনেতা। একই ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি। পরীমণি জানিয়েছেন, দুপুরে ডাক্তারের কাছে যাই। ডাক্তার আমাদের নিশ্চিত করেন। খবরটি পেয়ে আমরা দুজনই কেঁদে ফেলেছি।’ নায়িকা পরী আরো বলেন, ‘ডাক্তার আমাকে এখন একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন।

Tarokaloy_porimoni_and_shariful_raj

শুটিং থেকেও আমি এখন নিজেকে দূরে রাখছি। আগামী দেড় বছর কোনো শুটিং করব না। একদম ছুটি, আমার দেড় বছরের ছুটি। বাচ্চাকে সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই। প্রপারলি সুস্থ বাচ্চা জন্ম দিতে চাই। সন্তান জন্ম নেওয়ার পর সুস্থ হয়েই কাজ ফিরব’।গণমাধ্যমে পরীমনি আরও বলেন, ‘কারাগার থেকে মুক্তি পাওয়ার পর রাজ আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছে।

Tarokaloy_porimoni_and_shariful_raj

সার্বক্ষণিক আমার পাশে ছিল। সেই সময়ই আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। যা দ্রুত ভালোবাসায় রূপ নেয়। এরপরই আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।’ পরীমনি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তার মা হওয়ার খবরে শোবিজের অনেক তারকাই তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Previous ArticleNext Article