Uncategorized, সেলিব্রিটি বার্তা

অন্তঃসত্ত্বা অবস্থায় নতুন চলচ্চিত্রে কাজ করেছেন কারিনা কাপুর খান!

বলিউডের গ্ল্যামার কুইন বলতে অনেকের নাম আসলেই ,একজনের নাম মুহূর্তে মধ্যেই সকলের মাথায় আসতে বাধ্য কারণতার অভিনয় পারদর্শিতা , ও তার চঞ্চলতা সবার দৃষ্টি আকর্ষণ করে ।

খুশি কাভি এর ” পু” অথবা জাব উই মেট এর গীত , এই দুইটি ক্যারেকটার সাথে তার ব্যক্তিত্বের বহিঃপ্রকশ ঘটে।এমনকি এই দুইটি ক্যারেকটার তার ব্যাক্তিত্ব কে দর্শকদের নিকট অতি জনপ্রিয় করে তুলেছে। অন্য সব নায়িকা থেকে কিছুটা আলাদা তার কথা বলার স্টাইলে অথবা ডায়লগ প্রদান করার ভিঙ্গিমা । এক কথায় বলা যায় ড্রামা কুইন। এবং তিনি হচ্ছেন সকলের প্রিয় অভিনেত্রী কারিনা কাপুর।

tarokaloy_kareena_kapoor_khan

সর্বাধিক আলোচিত একজন অভিনেত্রী হিসেবে তিনি পরিচিত।সাইফ আলী খান এবং কারিনা কাপুরের প্রেম নিয়ে কত ঘটনা কত রটনা ঘটে গেলো। তাদের প্রেম সম্পর্কে অবগত নেই এমন কেউ নেই বলিউড পাড়ায়। সাইফ আলী খানের চার্মিং কারিনাকে মুগ্ধ করেছে, যার দরুন এত বাধার পরেও ,বয়সের ব্যবধান থাকা সত্বেও তিনি পিচ পা হননি। অবশেষে ২০১২ সালে পতৌদি পরিবারের নবাব তথা বলি অভিনেতা সাইফ আলি খানের সঙ্গে বিয়ের পিড়িতে বসে অভিনেত্রী কারিনা কাপুর। এর পর তার কাপুর নামের শেষে যুক্ত হয় “খান” পদবী।

Tarokaloy_kareena_kapoor_khan

বিয়ের বছর খানিক পর তাদের ভালোবাসার পূর্ণতা আসে, কারণ ২০১৬ সালের ডিসেম্বরে তাদের পরিবারে আসে নবাব বংশের ছোট চিরাগ তৈমুর । সাইফ আলী খান ও কারিনা কাপুরের মতই জন্মের পর থেকেই লামে লাইটে চলে এসেছেন তৈমুর। ২০১৬ সাল জুড়ে শুধু তৈমুর এর আলোচনা। তার নীল চোখ ও মায়াবী চাহনি সকলের মন কারে। চার বছর পর পরিবারে আসছে আরও নতুন এক সদস্য। এই খুশির সংবাদ টি তারা নিজেরাই বেক্ত করেছেন । সাইফ আলি খান ও কারিনা কাপুর খান জানিয়েছেন, “আমাদের পরিবারে আরও এক নূতন সদস্যের আগমন ঘটতে চলেছে, এই আনন্দ সংবাদ জানাতে পেরে আমরা খুশি। আশীর্বাদ, ভালবাসার জন্য আপনাদের প্রত্যকে ধন্যবাদ।”

Tarokaloy_saif_ali_khan_and_kareena_kapoor_khan

করোনা কালীন সময়ে মা হওয়া এবং সেই সাথে সব কিছু মেইনটেইন করা বিশাল ব্যাপার ,কিন্তু অসম্ভব কে সম্ভব করা শুধু অনন্ত জলিলের কাজ নয়,কারণ এ ক্ষেত্রে এগিয়ে আছেন কারিনা কাপুর খান। কি এমন করতে যাচ্ছেন কারিনা কাপুর খান? এই প্রশ্ন সকলের মনে আশা টা একদম স্বাভাবিক! কিন্তু প্রকৃত অর্থে তিনি অসম্ভব কেই সম্ভবে রূপান্তর করছেন শুধু মাত্র ভক্তদের জন্য।

tarokaloy_kareena_kapoor_khan_and_aamir_khan

অর্থাৎ নতুন চলচ্চিত্র কাজ শেষ করেছেন এই অভিনেত্রী! করোনা ঝুঁকি তার উপর তিনি অন্তঃসত্ত্বা, এমন সময় যতটা নিরাপদে থাকা যায়,এবং ঘরে থাকা যায়, ততটাই উত্তম। কিন্তু সব ঝুঁকি কাধে নিয়ে নতুন চলচ্চিত্র কাজের জন্য নিজেকে প্রস্তুত করে মাঠে নেমেছিলেন এবং সম্পূর্ণ করেই সুস্থ অবস্থায় ফিরেছেন।অন্তঃসত্ত্বা অবস্থায় ছবির জন্য আউটডোরে শুট করছেন অভিনেত্রী কারিনা কাপুর খান।

Tarokaloy_kareena_kapoor_khan_and_aamir_khan

তার ইনস্টাগ্রাম একাউন্টে গত কাল তিনি একটি ছবি পোস্ট করেন যেখানে তার সাথে ছিল , সকলের প্রিয় একজন অভিনেতা আমির খান। পোস্ট ক্যাপশনে ছিল “প্রত্যেকটি যাত্রা শুরু হয়ে অবশ্যই তার গন্তব্যে পৌঁছে যায়। অনেক কষ্টের পর,এত বড় একটা পান্ডেমিক,তার উপর আমার প্রেগন্যান্সি,যাক এত কিছুর পেরিয়ে আজকে আমি আমার চলচ্চিত্র লাল সিং চাড্ডা শুটিং কাজ শেষ করেছি। কোনো কিছুই আমাদের থামাতে পারেনি। ধন্যবাদ আমির খান সাথে থাকার জন্য।

অন্য দিকে মিস্টার পারফেক্ট আমির খান , কারিনা কাপুর খানের পোষ্টটি রিপোস্ট করে ,লিখেছেন” কি বলছো কারিনা ,জার্নি শেষ! কখনোই না,আমি লিখককে অনুরোধ করবো যেনো আরো কিছু সিনের লাইন যেনো অ্যাড করে আমাদের জন্য, তাহলে আবারও আমাদের এক সাথে শুটিং করা হবে তোমার সাথে।তাদের দুজনের মধ্যে এত সুন্দর আন্তরিকতা দেখে মুগ্ধ ভক্তরা। তাদের দুইজনের চলচ্চিত্রের জন্য অপেক্ষারত এবং নতুন কাজের জন্য নতুন চলচ্চিত্রের জন্য শুকামনা জানিয়েছে ভক্তরা।

Tarokaloy ১৬/১০/২০২০ রিয়া

Previous ArticleNext Article