Uncategorized, সেলিব্রিটি বার্তা

অজয় দেবগন জন্য বিয়ে করেনি টাবু

বলিউডের আনাচে কানাচে ছড়িয়ে আছে হাজারো অসম্পূর্ণ প্রেমের গল্প ,যেখানে অনেকে ভালোবাসা হয়তো গাট বেধেও ,প্রণয় পায়নি। তার মধ্যে অন্যতম কথা বলতে গেলে হয়তো ভুল হবে। কারণ অনেকেই আছে যাদের নাম না বললেই না। ভালোবাসার বন্ধন থেকে মুক্ত হয়ে হয়নি ,কেউ কেউ এগিয়ে যাচ্ছে,আবার কেউ কেউ এখনি থেকেই আছে।

Tarokaloy_bollywood_celebrity

অমিতাভ বচ্চনের জন্য রেখা ভালোবাসা। ঐশ্বরিয়া জন্য সালমান খানের ভালোবাসা। হৃতিক রোশনের জন্য আমিশা প্যাটেল এর ভালোবাসা ,এমন আরো কিছু নামকরা তারকা আছেন যারা এখনো তাদের প্রাক্তণ ভালোবাসা থেকে বের হয়ে আসতে পারেনি।আজকে এমনি একজনকে নিয়ে প্রতিবেদন।

Tarokaloy_actress_tabu

বলিউডে কাটিয়ে দিয়েছেন দুই দশকেরও বেশি সময়। তার সমসাময়িক প্রায় সবাই সংসার জীবন নিয়ে ব্যস্ত। তবে ‘চিনি কম’ তারকা টাবু এখনও সিঙ্গেল। আর এর জন্য নাকি আরেক বলিউড তারকা অজয় দেবগনই দায়ী! নব্বই দশকের এই অভিনেত্রী এখনও গাঁটছড়া বাঁধেননি ,যার জন্য চিন্তিত মিডিয়া পাড়া।

Tarokaloy_actress_tabu

সম্প্রতি মুম্বাই মিররকে দেওয়া সাক্ষাৎকারে এমনই দাবি করেছেন টাবু। তবে না, এর জন্য অজয়-কাজলের সংসার ভাঙার কোনো আশঙ্কা নেই। আসলে নিজের বিয়ে না করার পেছনে টাবু অজয়কে দুষছেন অন্য কারণে। এ ব্যাপারে কিছুটা এখনও অপরিষ্কার লাগছে,তাই তো! তাহলে খোলাসা করেই বলা যাক।

Tarokaloy_actress_tabu

অভিনেতা অজয় দেবগন ছোটবেলা থেকেই টাবুর ভালো বন্ধু। সাক্ষাৎকারে টাবু জানান, অজয় ছিলেন তার দুসম্পর্কের ভাই সমীরের প্রতিবেশী। সেই সূত্রেই অজয়ের সঙ্গে ২৫ বছরেরও বেশি সময়ের বন্ধুত্ব তার। খুব ভালো ভাবেই একে অপরের জানেন তারা। তার উপর তাদের ক্যারিয়ার একই সাথে একই ইন্ডাস্ট্রিতে। সেই সাথেই অনেকবার এক সাথে কাজ করাও হয়ে গিয়েছে দুইজনের।

Tarokaloy_actress_tabu

টাবুর দাবি, সমীর ও অজয়ের ‘দাদাগিরিতেই’ নাকি কোনো ছেলে তার কাছে ঘেষার সাহস পেত না। কেউ বা যদি একটু কাছে ঘেষার চেষ্টাও করতো, অজয় ও সমীরের হুমকিতে বেচারা নাকাল হয়ে নাকি ফিরে যেত। আর এ কারণেই সঠিক বয়সে সঠিক কাজটি অর্থাৎ প্রেমটি আর করা হয়ে ওঠেনি টাবুর। তার আশা, এ জন্য অজয় নিশ্চয়ই একদিন আফসোস করবেন। তবে অজয় আফসোস করুক আর না-ই করুক, টাবু ও অজয় কিন্তু এখনও বেশ ভালো বন্ধু। পর্দায় দু’জনকে শিগগিরই একসঙ্গে দেখা যাবে রোহিত শেঠির ‘গোলমাল এগেইন’ ছবিতে।

Tarokaloy_actress_tabu

কি ভেবেছেন! অন্য কোনো খিচুড়ি আছে কি? থাকতেই পারে ,কেননা টাবুর কথায় কিছুটা বুঝা গেলো তার মনে হয়তো অজয় দেবগন জন্য অন্যরকম একটা জায়গা ছিল। যা হয়তো কখনো ব্যাক্ত করা হয়নি,যার ফলে অজয় দেবগন মনের রাণী হয়ে উঠে কাজল ।

Previous ArticleNext Article